২০২০ সাল হবে সর্বোত্তম হজ্জ ব্যবস্থাপনার বছর : ধর্ম প্রতিমন্ত্রী

২০২০ সালে সর্বোত্তম হজ্জ ব্যবস্থাপনা উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। এজন্য তিনি বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
২০১৯ সালে সফল হজ্জ ব্যবস্থাপনা উপহার দেয়ায় গতকাল (১০ সেপ্টেম্বর) রাতে মক্কা নগরীতে প্রবাসী আওয়ামী কমিউনিটি মক্কা, সৌদি আরবসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে যৌথভাবে সফররত ধর্ম প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠবেই। এজন্য তিনি ঘুষ-দুর্নীতি পরিহার করতে সকলের প্রতি আহ্বান জানান।
প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনা ও দুর্নীতি দমনের মাধ্যমেই এবারের হজ্জ ব্যবস্থাপনা সফল হয়েছে। ধর্ম মন্ত্রণালয়ের পবিত্রতা নষ্ট হতে দেয়া হবে না বলে আবারও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। অনুষ্ঠান শেষে উপস্থিত সবাই নৈশভোজে অংশ নেন।



সূত্র: জাগো নিউজ